যাদের পদ পদবি নাই তাদের আমি প্রতিদ্বন্দ্বী মনে করি না:-ঢাকা-১৯ এর নৌকার প্রার্থী ডাঃ এনামুর রহমান


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২৩, ৩:৪৬ পূর্বাহ্ন /
যাদের পদ পদবি নাই তাদের আমি প্রতিদ্বন্দ্বী মনে করি না:-ঢাকা-১৯ এর নৌকার প্রার্থী ডাঃ এনামুর রহমান

হেলাল শেখঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯, (সাভার আশুলিয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ এনামুর রহমানের জনসভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর ২০২৩ইং রাত ৮টার দিকে ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুর এলাকায় নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব ডাঃ এনামুর রহমান তার বক্তব্যে স্বতন্ত্র প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন যে, যাদের পদ পদবি নাই তাদেরকে আমি প্রতিদ্বন্দ্বী মনে করি না, আমাদের ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নেতা কর্মীরা আছেন ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে আমরা এর জবাব দিবো, তিনি আরো বলেন, এবারের ভোটে নৌকার জয় হবে ইনশাআল্লাহ।

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের তরুণ সদস্য (মেম্বার) ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জলিল উদ্দিন ভুঁইয়া (রাজন) এর সার্বিক তত্ত্বাবধানে এই জনসভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ আসনের নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব ডাঃ এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী জমত আলী দেওয়ান, সাভার উপজেলা আওয়ামী সহ-সভাপতি মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন এই জনসভায়। নেতৃবৃন্দরা সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা বলেন এবং নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ করেন। এই শীতের মধ্যে দিন রাত নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করছেন দায়িত্বে থাকা নেতাকর্মীরা।