ঢাকা জেলার ৭ম বারের মত সেরা করদাতা সম্মাননা অর্জন করলেন বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া


admin প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২৩, ২:২০ পূর্বাহ্ন /
ঢাকা জেলার ৭ম বারের মত সেরা করদাতা সম্মাননা অর্জন করলেন বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া

হেলাল শেখঃ ঢাকার ঢাকা জেলার ৭ম বারের মতো আবারও সেরা করদাতা হিসেবে সম্মাননা অর্জন করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ তানভীর আহমেদ রোমান ভুঁইয়া।
বুধবার (২০ ডিসেম্বর ২০২৩ইং) বিকেলে ঢাকা জেলার সেরা করদাতা হিসেবে আবারও সম্মাননা পুরস্কার পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া। তিনি বলেন, আবার বার্তা হলো, আলহাদুলিল্লাহ, ৭ম বার সেরা করদাতা (ঢাকা জেলা) সম্মাননা পুরস্কার পেলাম। শুকরিয়া মহান আল্লাহর কাছে। সেই সাথে আমার প্রিয় কর্মকর্তা কর্মচারী ও শুভাকাংক্ষী প্রিয় ভাই বন্ধুসহ সবাইকে ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি দোয়া ও শুভকামনা রইলো। পরিশেষে সবার সুস্বাস্থ্য কামনা করেন মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া।
বিশেষ করে বিশিষ্ট ব্যবসায়ী রোমান ভুঁইয়া তাঁর ব্যবসার ব্যাপারে বলেন, আমি ব্যবসায়ী হিসেবে সরকারকে কখনো করফাঁকি দেইনি, আমি সততার সাথে ব্যবসা করি, আমার ব্যবসার শুরু থেকে পর্যায়ক্রমে ব্যবসা যখন বড় হচ্ছে—সেই থেকে কখনো করফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি নিজে আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরো বলেন, আমার ব্যবসা যতো এগিয়েছে, কর দেওয়া ততটাই বাড়িয়েছি। তানভীর আহমেদ রোমান ভুঁইয়া আরো বলেন, আমি ২০১৬ সালে প্রথমবার ঢাকা জেলার সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ সাল এবং বর্তমান ২০২৩ সালে বিজয়ের মাসে আবারও ৭ম বারের মতো ঢাকা জেলা সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সম্মান অর্জন করেছি, এই সম্মান আল্লাহর দান ও মানুষের দোয়ায় আজ আমি সম্মানিত হতে পেরে আনন্দিত। আমি মনে করি আমাদের কাউকে কখনোই রাষ্ট্রের সঙ্গে বেঈমানি করা উচিৎ না।
তানভীর আহমেদ রোমান ভুঁইয়া একজন ভালো মানুষ, তিনি সবার সাথে হাসিমুখে কথা বলেন, তাঁর ভেতরে কোনো অহংকার নাই। এই মানুষটি অনেক কষ্টে সততার সাথে ব্যবসা করে এখন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হয়েছেন। (বন্ধন ডিস্ট্রিবিউশন অ্যান্ড সাপ্লাইয়ার নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিটিং কর্পোরেশনের স্বত্বাধিকারী) আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া। তিনি ব্যবসায়ীসহ সকল শ্রেণী পেশার মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন, সেই সাথে তাঁর দুই মেয়ে, এক ছেলে ও পরিবারের সকলের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।