পুত্র সন্তান হয়েছে, আমি খুবই আনন্দিত: শ্রাবন্তী

0
3

বাংলারজয় বিনোদন ডেস্ক:

টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। একটা সময় সিনেমার জন্য আলোচনায় থাকতেন নিয়মিত। তবে এখন তিনি আলোচনায় থাকেন ব্যক্তিগত নানা ইস্যুতে। কখনো সংসার ভাঙা, কখনো নতুন প্রেমে আবার কখনো ছেলের প্রেম প্রসঙ্গে তার নাম উঠে আসে শিরোনামে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও শেয়ার করেও ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। এবার শ্রাবন্তী শেয়ার করলেন একটি নবজাতকের ছবি। যেটা দেখে মুহূর্তেই চমকে গেছেন সবাই। তাহলে কি আবারও মা হয়েছেন তিনি? না, এমন সংশয় দানা বাঁধার সুযোগ হয়নি। কেননা ক্যাপশনে তিনি পরিষ্কার করে দিয়েছেন সন্তানের পরিচয়।

শ্রাবন্তী লিখেছেন, ‘পুত্র সন্তান। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদি। ভালোবাসি তোমাকে।’ জানা গেছে, শ্রাবন্তীর দিদি স্মিতা চ্যাটার্জির সন্তান এই নবজাতক। গত বৃহস্পতিবার সন্তানটি জন্মগ্রহণ করেছে। এর ফলে চ্যাটার্জি পরিবারে আনন্দের জোয়ার বইছে। স্মিতার স্বামী হলেন অভিনেতা সুজয় ঘোষ। যিনি টালিউডের ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, শ্রাবন্তী চ্যাটার্জি এক পুত্রসন্তানের জননী। তার পুত্রের নাম অভিমন্যু। আদর করে তাকে ঝিনুক নামে ডাকেন তিনি। রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসারের সন্তান ঝিনুক। এরপর সেই সংসার ভেঙে যায়। শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। সর্বশেষ রোশান সিংয়ের সঙ্গে সংসার করেছিলেন এ অভিনেত্রী। এখন অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে শোনা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here