শ্রীপুরে ৬ হাজার ৭শ শ্রমিক পেলেন করোনা টিকা

0
7
এমদাদুল হক, (শ্রীপুর)গাজীপুর:
মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশে প্রথম(সিটি কর্পোরেশনের বাইরে) গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন গার্মেন্টস,কলকারখানায় শ্রমিকদের অগ্রাধিকার ভিত্তিতে শ্রীপুরে ফকরুদ্দিন টেক্সটাইল মিলের একজন পুরুষ শ্রমিকে টিকা দেওয়ার মধ্য ‍দিয়ে শ্রমিক ও কর্মকর্তাদের করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা প্রশাসন, পৌরসভা,ফখরুদ্দিন টেক্সটাইল মিল লিমিটেডের সহযোগিতায় সোমবার(১৯ জুলাই)সকাল ১১ টায় শ্রমিক ও কর্মকর্তাদের করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম অনুষ্ঠানের উদ্বোধন করেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।এসময় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ টি অক্সিজেন সিলিন্ডার ও শ্রমিকদের মাঝে মাস্ক প্রদান করেন।টিকাদান কর্মসূচিতে ৬ হাজার ৭শ শ্রমিকদের করোনা ভাইরাসের টিকা প্রদান করা হবে বলে জানা যায়।
টিকাদান কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সাংসদ বলেন,করোনা মহামারী কালীন সময়ে আমার নির্বাচনী এলাকায় ব্যক্তিগত উদ্যোগে হলেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার এর চাহিদা এবং এম্বুলেন্স সার্ভিস চালিয়ে যাব। একটি রোগীও অক্সিজেন এবং এম্বুলেন্স সার্ভিস অভাবে মারা যাবে না। আপনাদের পাশে আছি,থাকবো ইনশাল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাতাব উদ্দিন,শ্রীপুর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রণয় ভূষণ দাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার মইনুল আতিক, ফকরুদ্দিন টেক্সটাইল লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক আবুল কালাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here