শ্রীপুরে জমি নিয়ে সংঘর্ষ পুলিশসহ আহত-৭ আটক-৩

0
337

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে বসত বাড়িতে হামলা চালিয়ে নারীসহ ৭ জনকে আহত করেছে। গতকাল শনিবার দুপুরে পৌর এলাকার মাওনা দক্ষিনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা বসত বাড়ী ভাংচুর করে নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে। খবর পেয়ে শ্রীপুর থানার এস.আই আসাদ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তাকেও মারধর করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩ হামলাকারীকে আটক করেছে। আটককৃতরা হলো কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আইনাল হক (৪২), খোকা (২৬), ইমন (২৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার মাওনা দক্ষিনপাড়া গ্রামের হানিফার পুত্র জাহাঙ্গীর আলমের সাথে কেওয়া পশ্চিম খন্ড এলাকার আমির হোসেনের পুত্র আইনুল হক (৪২), নজরুল ইসলাম (৫০), ফরজুল ইসলাম (৪৫) দের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি আইনুল ওই জমি জবর দখল করার চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে শনিবার দুপুরে আইনুল হকের নেতৃত্বে ১৫/২০জন হামলাকারী ধারালো দা, ছুড়া নিয়ে জাহাঙ্গীর আলমের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা বসতবাড়ীতে ধারালো দা দিয়ে কোপাতে থাকে। আইনুল হক তাদেরকে প্রতিহত করতে গেলে প্রতিপক্ষের ধারালো দায়ের কোপে তার ডান হাতের রগ কেটে জখম হয়। ঐ সময় হামলাকারীরা তার চাচা আ: খালেক, ছোট ভাই মজিবর রহমান, সজীব, তার মা আনোয়ারা খাতুন এবং স্ত্রী ফাহিমা খাতুনদেরকে কুপিয়ে ও বেধড়ক পিটিয়ে আহত করে। পরে হামলাকারীরা বসত বাড়িতে এলোপাথারী কুপিয়ে ও ভাংচুর করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি করে।

আহত জাহাঙ্গীর আলম জানান, হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে ৯৯৯ ফোন করে ঘটনা জানাইলে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পুলিশকেও মারধর করে আহত করেছে।

শ্রীপুর থানার (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল, আমার পুলিশ সদস্যের ওপর হামলা করেছে। হামলার সাথে জড়িত থাকায় তিনজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here