বাসর ঘরে শামীম-ফারিন

0
78

বাংলারজয় বিনোদন ডেস্ক:

বর সেজেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার। আর তার পাশেই কনের বেশে বসে আছেন তাসনিয়া ফারিন। ছবিটি বিয়ের আসরের নয় বাসর ঘরের। তার মানে এরই মধ্যে বিয়েটা সেরে ফেলেছেন তারা। কবে কখন কোথায় এই বিয়ের আয়োজন হলো? বিষয়টি জানা গেলো খোঁজ নিয়ে।

সম্প্রতি শামীম ও ফারিন অভিনয় করেছেন ‘ফেইসবুক বয়’ শিরোনামের একটি নাটকে। গোলাম সারোয়ার অনিক রচিত নাটকটি পরিচালনা করেছেন মোহন আহমেদ। এতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন শামিম হাসান সরকার ও তাসনিয়া ফারিন। বিয়ের দৃশ্যটি এই নাটকেরই।

নির্মাতা জানালেন, নাটকের গল্পটা শুরু নোয়াখালীর বেগমগঞ্জ এর মাতব্বরের ছেলে শামীমকে ঘিরে। তার কাজ শুধু ফেইসবুক এ থাকা। কয়টা লাইক, কয়টা কমেন্ট পরলো এসব নিয়ে পড়ে থাকেন শামীম। আর এই ফেইসবুকের কারণে রিয়ার সাথে তার প্রেমের সম্পর্কটা ও ভেঙ্গে যায়।

তারপরও শামীমের ফেইসবুক এর ভালো লাগা কমে না। এদিকে শামীমের ফেইসবুকে দিয়া নামের একটি মেয়ে রিকোয়েস্ট পাঠায়। শামীম এ্যাড করার সাথে সাথে এসএমএস দেয় দিয়া। এরপর আস্তে আস্তে তাদের মাঝে বন্ধুত্ব হয়। শামীম ঢাকা আসে, এরপর দিয়ার সাথে দেখা করে। দিয়া বিভিন্ন জায়গায় শামীমকে ঘুরতে নেয়। আস্তে আস্তে শামীম দিয়ার প্রেমের পড়ে। এরপর কী হয় দেখতে হবে নাটকে।

নির্মাতা মোহন আহমেদ বলেন, ‘আমাদের গল্পটা ছোট ছোট বেশ কিছু মজার বিষয় দিয়ে সাজানো হয়েছে। এছাড়া নিজের ভূল থেকে শিক্ষা নিয়ে নতুন করে ভালোবাসাকে আগলে ধরাটাই মুল উপকরণ তুলে ধরার চেষ্টা করা হয়েছেেএখানে।। কারন ভার্চুয়াল লাইফ শুধুই একটি মোহ।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, তানজিম হাসান অনিক, সুমাইয়া খন্দকার তৃষ্ণা, ফয়সাল হাসান, রাসেল খান প্রমুখ। শিগগিরই একটি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here