ঝিনাইদহে এতিম শিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন

0
37

বাংলারজয় প্রতিবেদক:

সমাজের অধিকার বঞ্চিত অনাথ ভবঘুরে এতিম শিশুদের ইচ্ছা পুরণে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছে ঝিনাইদহবাসীদের ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন ‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ’। গ্রুপের সাধারণ সম্পাদক ও ক্রিয়েটার আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠুর সার্বিক পরিকল্পনায় আজ শহরের জোহান ড্রিম ভ্যালি পার্কে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলার শহরের বিভিন্ন এতিমখানা, ফুটপাত রাস্তায় ঘুরে বেড়ানো অর্ধশত পথশিশুকে উন্নত খাবার পরিবেশনের পাশাপাশি তাদের মননশীলতা বিকাশে আনন্দদায়ক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া তাদের ইচ্ছা পুরণে পার্কের প্রায় ৫০টি রাইডারে উঠিয়ে তাদের আনন্দ দেয়া হয়। এতিম শিশুরা পার্কের এ সব সুবিধা পেয়ে আনন্দ ও উচ্ছাস প্রকাশ করে।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ” এর কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল। এ সময় গ্রুপের উপদেষ্টা মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি ও চেম্বারের সাবেক সভাপতি মীর নাছির উদ্দীন, জোহান ড্রিম ভ্যালি পার্কের সত্ত্বাধিকারী মোয়াজ্জেম হোসেন, গ্রুপের কেন্দ্রীয় সহসভাপতি সাইফুল ইসলাম লিকু, নাসির উদ্দীন, মাসুম আহম্মেদ, সাইদুল ইসলাম টেটো, আশরাফুল ইসলাম, সজিব প্রবাসি ও সোহাগ স্বপ্ন উপস্থিত ছিলেন।

ফেসবুকভিত্তিক সামাজিক এ সংগঠনটি ঝিনাইদহ জেলার প্রবাসী সদস্যদের আর্থিক সহায়তায় ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানের আয়োজন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here