শ্রীপুরে পোষ্টারে আ’লীগের স্লোগান ব্যবহার করছে স্বতন্ত্র প্রার্থী

0
352

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী এড.শামসুল আলম প্রধান মোটরসাইকেল প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন। প্রচার প্রচারণার শুরু থেকেই তিনি আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী হিসেবে নিজেকে প্রচার দিয়ে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত করে তোলেন ।
প্রতীক পাওয়ার পর আচারণ বিধি লঙ্গন করে পোস্টার, ব্যানার, হ্যান্ড বিল ও স্টিকারে আওয়ামীলীগের দলীয় স্লোগান ও তাঁর দলীয় পদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ব্যবহার করছেন। এগুলো উপজেলার প্রত্যন্ত অঞ্চলে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে দিয়েছেন। এতে করে দলীয় নেতাকর্মী আওয়ামীলীগের প্রার্থী নিয়ে বিভ্রান্ত হচ্ছে। এ ব্যাপারে শনিবার বিকেলে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ¦ আব্দুল জলিল গাজীপুর জেলা নির্বাচন রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ আব্দুল জলিল বলেন, এড.শামসুল আলম প্রধান দলীয় মনোনয়ন না পেয়ে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের বিভ্রান্ত করে একটি বিভক্ত করার ষড়যন্ত্র করছেন। এরই পরিকল্পনা অনুযায়ী তিনি নির্বাচনী পোষ্টারে আওয়ামীলীগের স্লোগান ও দলীয় পদবী ব্যবহার করে প্রচারণা চালাচ্ছেন। আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী এড.শাসমুল আলম প্রধানকে মোঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করনেনি।
এ ব্যাপারে রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেয়ে স্বতন্ত্র প্রার্থী এড.শামসুল আলম প্রধানকে মৌখিক ভাবে নির্দেশ দেয়া হয়েছে পোষ্টার ব্যানারসহ প্রচার মাধ্যমে যেখানে আচারণ বিধি লঙ্গন করে আওয়ামীলীগের ¯েøাগান ব্যবহার করা হয়েছে তাৎক্ষণিক সড়িয়ে ফেলতে। এর সাথে সংশ্লিষ্ট থানার ওসি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে নির্দেশ দেয়া হয়েছে আচারণ বিধি লঙ্গন হলেও আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here