দলিল লেখকদের হুমকি! শ্রীপুর সংবাদ সম্মেলনে অভিযোগ

0
268

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর সাবরেজিষ্ট্রি অফিসে নিয়মিত সাবরেজিষ্ট্রার নিয়োগ,দালাল ও দূর্নীতিমুক্ত করতে দলিল লেখক ষ্ট্যাম্প ভেন্ডার সমিতি সংবাদ সম্মেলনের মাধ্যমে লাগাতার কর্মবিরতি ঘোষনা দিয়েছেন। ১০ ফেব্রæয়ারী রোববার দুপুরে সাবরেজিষ্ট্রি অফিসের সামনে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে দলিল লিখক সমিতির সভাপতি শাহজাহান মন্ডল লিখিত অভিযোগ করে বলেন, সম্প্রতি সাব-রেজিস্ট্রিার সৈয়দ নজরুল ইসলাম অবসরে গেলে সাব-রেজিস্ট্রার পদ শূণ্য হয়। যার দরুন গাজীপুর সদর সাব-রেজিস্ট্রি অফিসে দায়িত্বে থাকা সাব-রেজিস্ট্রার মনিরুল ইসলামকে সপ্তাহে দু-দিন মঙ্গলবার ও বুধবার খন্ডকালীন দায়িত্ব দেয়া হয়।

সাব-রেজিস্ট্রি অফিসে দলিল লিখক ও ভেন্ডার সমিতির কর্মকর্তারা তার কাছে সাব-রেজিস্ট্রি অফিসকে দূর্নীতিবাজ, দালাল ও ঘুষমুক্ত করতে বিভিন্ন দাবি জানালে ক্ষিপ্ত হয়ে উঠেন। শ্রীপুরে যোগদানের পর সেখানকার দালালদের দ্বারা অন্যায়ভাবে দলিল লেখকদের প্রভাবিত করার চেষ্টা করছেন। যতক্ষন পর্যন্ত দালাল মুক্ত না করবেন ততক্ষন পর্যন্ত আমাদের কলম বিরতি চলবে। দলিল লেখকদের দাবী নকল নবীশ সোহেল,জাহাঙ্গীর,সুমন,হিরন ও ওমেদা জাহিদকে অপসারনের দাবী জানান। দাবি পূরণ না হলে আগামি মঙ্গলবার থেকে দলিল লেখকদের কলম বিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করবেন।
তবে এ বিষয়ে খন্ডকালীন নিয়োগ পাওয়া সাব-রেজিস্ট্রার মনিরুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, এখনও তিনি শ্রীপুরে দলিল রেজিস্টি্রার কাজই শুরু করেননি। দালাল তো প্রশ্নœই আসে না। আমি শ্রীপুর কে দালাল মুক্ত গড়ে তোলতে চাই। এ ব্যাপারে আমার কাছে কেউ লিখিত কোন অভিযোগ করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here